সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন

টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

টানা ৪০ দিন নামাজ পড়ে সাইকেল পেল ১৯ শিশু-কিশোর

স্বদেশ ডেস্ক:

কুমিল্লার লাকসাম উপজেলার বাকই দক্ষিণ ইউপির অশ্বদিয়া হাফেজিয়া এমদাদুল উলুম মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে টানা ৪০ দিন নামাজ পড়ে ১৯ শিশু-কিশোর সাইকেল পুরস্কার পেয়েছেন। মঙ্গলবার (১০ মে) বিজয়ীদের মধ্যে সাইকেল হস্তান্তর করা হয়। অশ্বদিয়া গ্রামের মরহুম জাহাঙ্গীর হোসেনের ছেলে ইতালি প্রবাসী জাছিফ আলমের উদ্যোগে পরিচালিত ‘আইয়ান আয়াশ মানবতার ফাউন্ডেশন’ এর উদ্যোগে এ পুরস্কার বিতরণ করা হয়।

সমাজ সেবক মো. শাহজাহান আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেওয়ারিশ ফাউন্ডেশন, চট্টগ্রাম এর পরিচালক পুলিশ কর্মকর্তা মো. শওকত হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অশ্বদিয়া ইসলামিয়া এমদাদুল উলুম মাদ্রাসার সভাপতি ক্বারি আব্দুল মান্নান, মাদ্রাসার পরিচালক ক্বারি আব্দুল মালেক, সমাজ সেবক ও ছাত্রনেতা আশিকুর রহমান, সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা আবুল কাশেম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিশু-কিশোরদের উৎসাহিত করতে উদ্যোগটি অনেক প্রশংসনীয়। আমাদের প্রত্যেকের উচিত মানবসেবায় এগিয়ে আসা। মানবতার জন্য কাজ করা, মানুষের জন্য সেবামূলক কাজ করা। ‘আইয়ান আয়াশ মানবতার ফাউন্ডেশন’ এর পরিচালক জাছিফ আলম মুঠোফোনের মাধ্যমে বলেন, যুব সমাজ ধ্বংসের ধারপ্রান্তে। বর্তমান তাদের অনেকে নানা ধরনের অন্যায় অপরাধের সাথে জড়িত। শিশু-কিশোররা মোবাইলের প্রতি আসক্তি। তাদের এই পথ থেকে ফিরিয়ে আনতে আমার এই উদ্যোগ।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাষ্টার জসীম উদ্দিন, কামাল হোসেন, নজরুল মিয়াজী, ফোরকান মিয়াজী, সাকিল, ইব্রাহীম খলিলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। ব্যতিক্রমী এ উদ্যোগ এলাকায় ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা অব্যাহত রাখার অনুরোধ জানান অতিথিবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877